ঢাকা ১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১ | বেটা ভার্সন

শেবাচিম হাসপাতাল ও কলেজের চিকিৎসকসহ ১২ জনকে অবাঞ্চিত ঘোষণা 

শেবাচিম হাসপাতাল ও কলেজের চিকিৎসকসহ ১২ জনকে অবাঞ্চিত ঘোষণা 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরুদ্ধে সরাসরি অবস্থান গ্রহণ, আন্দোলনরত শিক্ষার্থী ও চিকিৎসকদের তালিকা প্রণয়ন করে সরকারি সংস্থার কাছে প্রদান, আন্দোলন বানচালের উদ্দেশ্যে শিক্ষার্থীদের হুমকি প্রদানসহ নানান অভিযোগে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স ওয়ার্ডের সিনিয়র কনসালটেন্ট ডা. সুদীপ হালদার, বহিঃবিভাগের অর্থোপেডিক্স আবাসিক সার্জন ডা. মাসরেফুল ইসলাম সৈকত সহ ১২ চিকিৎসকদের হাসপাতাল ও কলেজের ক্যাম্পাসে আজীবনের জন্য অবাঞ্চিত ঘোষণা করেছে সাধারন শিক্ষার্থীরা।

শনিবার দুপুরে শের- ই-বাংলা মেডিকেল কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল শেষে এসব চিকিৎসকদের অবাঞ্চিত ঘোষনা করা হয়। আন্দোলনরত শিক্ষার্থী বলেন, ইন্টান চিকিৎসকরা নৈতিকভাবে তাদের পদে থাকার যোগ্যতা হারিয়েছে। তাই তাদেরকে হাসপাতাল চক্রর ও ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।

এসময় তারা ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল এবং হাসপাতালের পরিচালক কার্যলয়ে ঘেরাও করে অনতিবিলম্বে তাদের বদলির ব্যবস্থা করার দাবি জানিয়ে হাসপাতাল পরিচালকের কাছে লিখিত তালিকা প্রদান করা হয়। পরে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে সাধারন শিক্ষার্থীরা। পাশাপশি ইন্টার্ন চিকিৎসকদের ইন্টার্নশীপ ২ বছরের জন্য স্থগিত করার ঘোষনা দেন।

অবাঞ্চিত করা অন্যান্য চিকিত্সকরা হলেন মেডিকেল অফিসার ডা. শিরিন সাবিহা তন্বী, মেডিসিন ইউনিট-৪ এর ইন্টারনাল মেডিকেল অফিসার ডা. এ.এস.এম সায়েম এবং হাসপাতালের সাবেক পরিচালক ডা. বাকির হোসেন, শেবামেক কলেজের সাবেক অধ্যক্ষ ডা. এস.এম. সরোয়ার সহ ৬ ইন্টার্ন চিকিৎসক রয়েছেন।

শেবাচিম,অবাঞ্চিত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত